মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

আজমিরীগঞ্জে ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের আজমিরীগঞ্জে ইয়াবাসহ রুবেল মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ । মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টায় উপজেলার বিরাট বড় ব্রিজ থেকে রুবেলকে আটক করা হয়।

আটক রুবেল মিয়া উপজেলার বদলপুর ইউনিয়নের পিটুয়ারকান্দি (বড় হাটি) গ্রামের ময়না মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার বিভিন্ন স্থানে কয়েকটি সংঘবদ্ধ চক্র জেলার বিভিন্ন জায়গা থেকে ইয়াবা এনে উপজেলার বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ থানার এস আই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি দল মোটরসাইকেল যোগে যাওয়ার সময় বিরাট বড় ব্রিজ থেকে রুবেলকে আটক করে। এ সময় রুবেলের দেহ তল্লাশি করে ৪৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার বলেন, আটক রুবেলের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের জন্য প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com